সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ প্রেসক্লাবে এনটিভি’র ১৭তম প্রতিষ্টাবার্ষিকী পালিত

হবিগঞ্জ প্রেসক্লাবে এনটিভি’র ১৭তম প্রতিষ্টাবার্ষিকী পালিত

হবিগঞ্জ প্রেসক্লাবে এনটিভি'র ১৭তম প্রতিষ্টাবার্ষিকী পালিত
হবিগঞ্জ প্রেসক্লাবে এনটিভি'র ১৭তম প্রতিষ্টাবার্ষিকী পালিত

মহিবুল হাসান সজল, হবিগঞ্জ: এনটিভির ১৭ বছর উদযাপন ২০১৯ইং ৩  জুলাই সকাল ১১টায় হবিগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন, হারুনুর রশিদ চৌধুরী এনটিভি প্রতিনিধি ও প্রেসক্লাব সভাপতি,  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ফজলুর জাহিদ পাভেল, বিশেষ অতিথি নবনির্বাচিত পৌর মেয়র মিজানুর রহমান মিজান, টিভি জানালিষ্ট এসোসিয়েশনের সভাপতি রাসেল চৌধুরী চ্যানেল ২৪ ডট কম, দৈনিক সমকাল, এয়ারলিংক চেয়ারম্যান নুর উদ্দিন জাহাঙ্গীর।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, এনটিভি সত্য ও নিষ্টার সাথে সংবাদ পরিবেশন করে আসছে। বাংলাদেশ একমাত্র বিটিভি ছাড়া আর কোন টিভি চ্যানেল ছিলনা, আজ বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশের চ্যানেলগুলো সুনাম অর্জন করেছে, আমি এনটিভি’র সফলতা কামনা করেছি। আমি হবিগঞ্জে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে কাজ করেছি প্রায় দুবছর আজই হবিগঞ্জ ছেড়ে চলে যাব, আমার ঢাকা দুদক কার্যালয়ে বদলী হয়েছে সেখানে যোগ দিব, হবিগঞ্জবাসীর ভালোবাসা আমি কখনও ভুলবনা। আমাকেও সুন্দর ক্ষমা দৃষ্টিতে দেখে নিবেন যাতে সত্যতার সাথে চাকুরী করে মানব কল্যানে ভুমিকা রাখতে পারি।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক সেলিম আজাদ, প্রেসক্লাব সাবেক সভাপতি ফজলুর রহমান জেলা প্রতিনিধি ইনকিলাব , মোঃ শাবান মিয়া দৈনিক প্রতিদিনের বানী, প্রদীপ দাশ যমুনা টিভির প্রতিনিধি,  মনসুর উদ্দিন ইকবাল জেলা দৈনিক ইত্তেফাক, গোলাম মোস্তফা রফিক সম্পাদক দৈনিক সমাচার, সৈয়দ এখলাছুর রহমান খোকন একুশে টিভি, দৈনিক যুগান্তর ও সাধারণ সম্পাদক প্রেসক্লাব, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ প্রতিনিধি চ্যানেল আই, বাংলাদেশ প্রতিদিন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com